আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর ফরুকের বিরুদ্ধে অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নাসিক ১নম্বর ওয়ার্ডের বিতর্কিত কাউন্সিলর ফারুকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন যুবলীগের এক কর্মী। সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত এ অভিযোগ দায়ের করেন নাসিক ১নং ওয়ার্ডের যুবলীগ কর্মী মিলন। ৮ মার্চ পানি সম্পদ প্রতিমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ডিএনডির উন্নয়ন কার্য্যক্রম পরিদর্শনে আসলে জামাত বিএনপির বিরুদ্ধে যুবলীগ নেতা-কর্মীরা স্লোগান দেয়। এতে ক্ষীপ্ত হয়ে নাসিক কাউন্সিলর যুবলীগ কর্মী মিলনসহ ৬-৭ জনকে  হুমকি দেয়া।  সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা অভিযোগের স্মারক নং- ১২২৭, তাং- ০৯-৩-২০২০ ইং।
অভিযোগ সূত্রে জানা গেছে, ৮ মার্চ পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানসহ সেনাবাহিনীর কর্মকর্তারা ডিএনডির চলমান কাজের পরিদর্শনে আসেন। তারা নাসিক ১নম্বর ওয়ার্ডের মিজমিজি পূর্বপাড়া এলাকায় গেলে যুবলীগের নেতা-কর্মীরা তাদের স্বাগতম জানিয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এসময় যুবলীগ নেতা-কর্মীরা জামাত-বিএনপির বিরুদ্ধেও স্লোগান দেয়। এতে ক্ষীপ্ত হয়ে নাসিক কাউন্সিলর ওমর ফারুক ও তার সহযোগীরা মিলনসহ যুবলীগের ৬-৭ জন নেতা কর্মীকে  হুমকি দেয়। যুবলীগ কর্মী মিলন জানায়, আমরা জামাত-বিএনপির বিরুদ্ধে স্লোগন দেয়ায় নাসিক কাউন্সিলর ওমর ফারুক ও তার ক্যাডার বাহিনী আমাদের উপর ক্ষীপ্ত হয়ে আমাদের মারধর করে। এ সময় কাউন্সিলর ফারুক আমাকেসহ যুবলীগের কর্মীদের গুলি করে মেরে ফেলার নাশের হুমকি দেয়। ২৪ ঘন্টার মধ্যে আমাকে তুলে নেয়ারও হুমকি দেয় কাউন্সিলর।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, যুবলীগের একটি ছেলে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য পরিদর্শক তদন্ত আজিজুল হককে দায়িত্ব দেওয়া হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ